বাজেটের গেমিং মোবাইল Best Gaming Mobile in Bangladesh


গেমিং ফোন বাংলাদেশ গেমার
গেমিং ফোন

বাজেটের গেমিং মোবাইল

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি মাঝে শেয়ার করব বাজেটের মধ্যে সবথেকে ভালো গেমিং ফোন। এখন আপনি বলতে পারেন এটা আবার কি। সারা জীবনই তো শুনে আসলাম গেমিং পিসি গেমিং ফোন আবার কোন জিনিস। Xiaomi Black Shark মোবাইল টি তৈরি করছে বাজেট গেমারদের কথা চিন্তা করে। আজকে আমরা এই গেমিং ফোন সম্পর্কে আলোচনা করব। গেমিং ফোনে ভালো দিক ও খারাপ দিক আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। তাহলে চলুন শুরু করা যাক।

 

প্রথমে জেনে নেয়া যাক এই ফোনটি কোন কোম্পানির তৈরি করছে আর কেন তৈরি করছে।

 

এই ফোনটি তৈরি করছে আমাদের চেনা পরিচয় Redmi কোম্পানি তৈরি করছেন। আমরা সবাই জানি Redmi কোম্পানিটি বাজেটের মধ্যে সবথেকে ভালো ফোনগুলো বানায়। এই মোবাইলটি বানানো হয়েছে বাজেট গেমারদের কথা মাথায় রেখে। আপনি যদি একজন মোবাইল গেমার হয়ে থাকেন তাহলে আপনি মোবাইলটি কিনতে পারেন। নিচে মোবাইল সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত বিবরণ দেওয়া আছে।



আমার গেম খেলা অনুভুতি আপনাদের সামনে তুলে ধরা হলো যদি আমার কোন ভুল হয়ে থাকে ছোট ভাই হিসেবে মাফ করে দিন।

 

আমি এই মোবাইলটা প্রায় এক সপ্তা বেশি ব্যবহার করেছি। আমি যদি এক কথা বলি আপনি মোবাইলে বর্তমানে যত গেম আছে সবগুলো গেম আপনি ফুল এইচডি হাই সেটিং খেলতে পারবেন কোন সমস্যা ছাড়া। আমি এঈ মোবাইলের সাহায্যে অনেকগুলো জনপ্রিয় গেম খেলি দেখেছি সবগুলো গেমের নাম ও বিবরণ নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখে নিতে পারেন।

 

Best Gaming Mobile in Bangladesh

 

PUBG গেমটি অভিজ্ঞতা ছিল অনেক ভালো। আপনার এই মোবাইল PUBG গেমটি ফুল এইচডি তে খেলতে পারবেন। PUBG গেমটির গ্রাফিক্স নিচ্ছিল অনেক ভালো। PUBG খেলতে গেলে অনেক বেশি ইন্টারনেট স্পিড প্রয়োজন হয়। আপনার কাছে যদি ভালো ইন্টারনেট স্পিড না থাকে তাহলে আপনি PUBG গেম খেলে মজা পাবেন না। এই মোবাইলের সাথে পাওয়া গেমিং কন্ট্রোল সাহায্যে আপনি অনেক ভালোভাবে গেম করতে পারবেন।

 

আমার কাছে গেমিং কন্ট্রোল টা একটু ও ভালো মনে হয় নাই। আমি মনে করি গেমিং কন্ট্রোল টা আরেকটু ভালো করা যেতে পারত। এক কথা যদি বলি এই মোবাইলের সাহায্যে আপনি PUBG গেম খেলতে পারবেন একবারে কোন সমস্যা ছাড়া

ভালো গেমিং ফোন বাংলাদেশ

 

আমি এই মোবাইলে asphalt 8 গেমটি খেলে দেখেছি গেম অনেক সুন্দর ভাবে চলেছে কোন সমস্যা ছাড়াই। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ছিল অনেক ভালো। আমি সবগুলো সেটিং হাই করে গেম খেলছি তারপরও আমার সামনে কোনো সমস্যা দেখা দেয় নাই। আমার দেখা অনেক ভালো দেখাতে পারে এই মোবাইলে।

 

আমি এই মোবাইলে N.O.V.A গেমটি খেলে দেখেছি গেমটি কোন সমস্যা ছাড়াই চলছে। আমি প্রথমবার গ্রাফিক্স কোয়ালিটি দেখে অবাক হয়ে গেছিলাম এত ভালো গ্রাফিক্স আসবে আমি কখনো ভাবতে পারিনি। আমি যদি এক কথায় প্রকাশ করি তাহলে বলব গেমখেলা অনুভূতি ছিল অনেক ভালো।

 

বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন বাংলাদেশ গেমার

 

 

আমি যদি এক কথা বলি এই মোবাইলের সাথে আসা গেমিং কন্ট্রোলার আমার কাছে একটুও ভালো লাগে না। সব থেকে বেশি খারাপ লাগে বেশিরভাগ গেমে গেমিং কন্ট্রোলার কাজ করে না। মাঝেমাঝে গেমিং কন্ট্রোলার কাজ করে না। এরকম ছোটমোটো অনেকগুলো সমস্যা রয়েছে। তারপর আমার কাছেগেমিং কন্ট্রোলার একটু ভালো লাগে নাই।

 

এই মোবাইলটা মোটামুটি ভালোই গরম হয়। 20 থেকে 30 মিনিট মোবাইলের যদি গেম খেলেন তাহলে মোবাইল এত গরম হয় যে হাতে রাখা যায় না। দুই থেকে তিন মিনিটের মধ্যে মোবাইল একবারে ঠান্ডা হয়ে যায়। গেমিং মোবাইল হিসেবে মোবাইলটা অতিরিক্ত গরম হয়। যেটা অনেক বিরক্ত ব্যাপার।

 

ক্যামেরা

 

ক্যামেরা আমার কাছে দামের তুলনায় ভালো লাগে নাই। এই মোবাইল থেকে আমি আরো ভালো ক্যামেরা আশা করছিলাম। তারপর মোটামুটি ভালো। ব্যাক ক্যামেরা দিয়ে দিনের বেলা প্রচুর ভালো মানের ছবি তোলা যায়। কিন্তু রাত্রেবেলা মোটামুটি মানের ছবি তোলা যায়। selfie camera কথা যদি বলি তাহলে বলবো মোটামুটি চলে। অতটা ভালো না আবার খারাপও না। দামের তুলনায় আর একটু ভালো হতো।

 

সাধারণ ব্যবহার

 

সাধন ব্যাপারে কথা যদি বলি এক কথায় বলবো ভালো। সাধারন ব্যবহারে আপনি কোন সমস্যায় পড়বে না। মোবাইলের সাউন্ড কোয়ালিটি আমার কাছে একবারে ভালো লাগেনি। দামের তুলনায় সাউন্ড কোয়ালিটি অনেক খারাপ।

 

ব্যাটারি

 

ব্যাটারি কথা যদি বলি তাহলে আপনি একটানা 5 ঘন্টা বেশি এই মোবাইলে গেম করতে পারবেন। সাধন মোবাইল হিসেবে যদি ব্যবহার করেন তাহলে প্রায় একদিন চলে যায়। ব্যাটারি চার্জ হতে সময় লাগে প্রায় 5 ঘন্টা বেশি। সময়টা আরেকটু কম হলে ভালো হতো।

 

এখন বলতে পারেনি এই মোবাইলে কাদের জন্য। আমি মনে করি যারা গেম খেলতে ভালোবাসেন হালকা-পাতলা ছবি তুলবেন। ভালো ব্যাটারি ব্যাকআপ চান। ভালো মানের একটা ডিসপ্লে ব্যবহার

 

Xiaomi ব্ল্যাক শার্ক একটি Qualcomm SDM845 দ্বারা স্ন্যাপড্রাগন 845 CPU প্রসেসর দ্বারা পরিচালিত হয় 128 গিগাবাইট, 8 গিগাবাইট র্যাম বা 64 গিগাবাইট, 6 গিগাবাইট র্যাম। ডিভাইসটিতে 5.99 ইঞ্চি আইপিএস এলসিডি ক্যাপ্যাসিটিক টাচস্ক্রীন রয়েছে (1080 x 2160 পিক্সেল, 403 পিপিআই) ডিসপ্লে।

 

এটি ওয়াইফাই, জিপিএস, 3G এবং 4 জি এলটিই সমর্থন করে। এটি নন-অপসারণযোগ্য লি-আইওন 4000 এমএএইচ ব্যাটারি 9.3 মিমি ডিভাইসের পুরুত্ব এবং ওজন 190g, অ্যান্ড্রয়েড 8.0 (অরেও) এ চলমান। মালয়েশিয়ার বাজারে সর্বশেষ শিয়াওমি ব্ল্যাক শার্ক মূল্য RM 1858 থেকে পরিসীমা।

 

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েব সাইটে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আমার এই পোস্টটি আপনার ভালো লেগেছে। আমাদের যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন। আপনি চাইলে আমাদের পোস্টটি আপনার সকল বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। শেয়ার করার সকল সামাজিক মাধ্যম নিচে দেওয়া আছে।


© Gamestipsbd.com
Design & Developed BY GamesTipsBD.com