বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন Pocophone F1 গেমিং তৈরি স্মার্টফোন

বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন Pocophone F1 গেমিং তৈরি স্মার্টফোন

বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন
গেমিং ফোন Pocophone F1

বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি মাঝে শেয়ার করব বাজেটের মধ্যে সবথেকে ভালো গেমিং ফোন। এখন আপনি বলতে পারেন এটা আবার কি। সারা জীবনই তো শুনে আসলাম গেমিং পিসি গেমিং ফোন আবার কোন জিনিস। Pocophone F1 মোবাইল টি তৈরি করছে বাজেট গেমারদের কথা চিন্তা করে। আজকে আমরা এই গেমিং ফোন সম্পর্কে আলোচনা করব। গেমিং ফোনে ভালো দিক ও খারাপ দিক আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। তাহলে চলুন শুরু করা যাক।

 

আমাদের মধ্যে বেশিরভাগ মানুষ কম বেশি হলে ও গেমিং করে থাকি কিছু মানুষ গেমিং করে কম্পিউটারে আবার কিছু মানুষ গেমিং করে মোবাইলের মাধ্যমে। কিন্তু মোবাইল গেমার দের অবস্থা অতটা ভালো না। গেম খেলার জন্য ভালো কোন মোবাইল কম বাজেটে খুজে পাওয়া যায় না বর্তমান যুগে। বাংলাদেশের গেমার দের কথা মাথায় রেখে আমরা নিয়ে এসেছি বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন।

 

কম বাজেটে ভালো গেমিং ফোন জন্য আমাদের কাছে কমেন্ট করেছেন শাকিল ভাই। শাকিল ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ শাকিল ভাই এর মত আপনারা চাইলে আমাদের কাছে কমেন্ট করতে পারেন। আমরা আপনাদের কমেন্টের শিগ্রই উত্তর দেওয়ার চেষ্টা করব। ততক্ষণ কষ্ট করে অপেক্ষা করুন

 

বাজেটের মধ্যে ভালো গেমিং ফোন এ সম্পর্কে আমাদের একটি ভিডিও দেওয়া আছে নিচে আপনি চাইলে দেখতে পারেন

 

POCO F1 গেমিং ফোন

 

এ মোবাইল দিয়ে আপনারা 2018 সালের সকল গেম খেলতে পারবেন কোন সমস্যা ছাড়াই। সকল গেম খেলতে পারবেন ফুল এইচডি হাই সেটিং। POCO F1 মোবাইলটি আমাদের কাছে প্রায় এক সপ্তাহ মতন ছিল। আমরা এই মোবাইলে অনেকগুলো গেম খেলে দেখেছি। আমার গেম খেলা অনুবর্তী আপনাদের সামনে তুলে ধরা হলো।

 

আমার গেম খেলা অনুভুতি আপনাদের সামনে তুলে ধরা হলো যদি আমার কোন ভুল হয়ে থাকে ছোট ভাই হিসেবে মাফ করে দিন।

 

PUBG 

 

PUBG গেমটি ফুল এইচডি হাই সিটিং খেলতে পারবেন কোন সমস্যা ছাড়াই। আমাদের কাছে প্রায় এক সপ্তা মত মোবাইল ই ছিল। PUBG গেমে প্রচুর ভালো পরিমাণে গ্রাফিক্স পাবেন আপনারা। কিন্তু 30 মিনিটের বেশি গেমটি খেললে মোবাইলটি প্রচুর পরিমাণে গরম হয়ে যায়।

 

এই মোবাইলের সাথে পাওয়া গেমিং কন্ট্রোল সাহায্যে আপনি অনেক ভালোভাবে গেম করতে পারবেন। আমার কাছে গেমিং কন্ট্রোল টা একটু ও ভালো মনে হয় নাই। আমি মনে করি গেমিং কন্ট্রোল টা আরেকটু ভালো করা যেতে পারত। এক কথা যদি বলি এই মোবাইলের সাহায্যে আপনি PUBG গেম খেলতে পারবেন একবারে কোন সমস্যা ছাড়া।

 

আমি এই মোবাইলে asphalt 8 গেমটি খেলে দেখেছি গেম অনেক সুন্দর ভাবে চলেছে কোন সমস্যা ছাড়াই। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ছিল অনেক ভালো। আমি সবগুলো সেটিং হাই করে গেম খেলছি তারপরও আমার সামনে কোনো সমস্যা দেখা দেয় নাই। আমার দেখা অনেক ভালো দেখাতে পারে এই মোবাইলে

 

আমি এই মোবাইলে N.O.V.A গেমটি খেলে দেখেছি গেমটি কোন সমস্যা ছাড়াই চলছে। আমি প্রথমবার গ্রাফিক্স কোয়ালিটি দেখে অবাক হয়ে গেছিলাম এত ভালো গ্রাফিক্স আসবে আমি কখনো ভাবতে পারিনি। আমি যদি এক কথায় প্রকাশ করি তাহলে বলব গেমখেলা অনুভূতি ছিল অনেক ভালো

 

মোবাইলটি টেকনিক্যাল ডিটেল নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখতে পারেন

 

  • Internal = 256 GB, 8 GB RAM or 64/128 GB, 6 GB RAM
  • Chipset = Qualcomm SDM845 Snapdragon 845.
  • CPU = (4×2.8 GHz Kryo 385 Gold & 4×1.8 GHz Kryo 385 Silver)
  • GPU = Adreno 630
  • OS = Android 8.1 (Oreo)
  • DISPLAY = 6.18 inches, 96.2 cm2
  • IPS LCD 1080 x 2246 pixels, 18.7:9
  • (~403 ppi density)

 

ক্যামেরা

 

দামের তুলনায় ক্যামেরা টা আমার কাছে অনেক ভাল মনে হয়েছে। ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে। 12 MP, f/1.9, 1/2.55″, 1.4µm, dual pixel PDAF 5 MP, f/2.0, 1.12µm, depth sensor

 

দিনের বেলায় এই মোবাইলে মাধ্যমে ভালো ছবি তোলা যায়। রাতের বেলা মোটামুটি মানের ছবি তুলতে পারবেন। রাতের বেলা ছবি তুলতে গেলে সাঁতার অনেক স্লো হয়ে যায়। তাছাড়া আমি ব্যাক ক্যামেরা কোন সমস্যা দেখতে পাই নাই। দামের তুলনায় আমার কাছে অনেক ভালো মনে হয়েছে।

 

সেলফি ক্যামেরা আমার কাছে দামের তুলনা প্রচুর পরিমাণে ভাল মনে হয়েছে। ক্যামেরা ভিতরে আপনার পাচ্ছেনা আর্টিফিশিয়াল ইন্টারন্যাশনাল সিস্টেমআর্টিফিশিয়াল ইন্টারন্যাশনাল সিস্টেম মাধ্যমে অনেক ভালো মানের ছবি তুলতে পারবেন। তারপর আমার কাছে অতটা ভালো মনে হয় নাই।

 

 

ব্যাটারি ব্যবহার

 

এই মোবাইলে ব্যাটারি ব্যবহার করেছে 4000mh। 90 হাজার টাকার নোট 9 এর সমান ব্যাটারি ব্যবহার করা হয়েছে। একটানা গেম খেলতে পারবেন প্রায় 5 থেকে 6 ঘণ্টা পর্যন্ত কোন সমস্যা ছাড়া। নরমাল ব্যাবহার প্রায় পুরো একদিন চলে যাবে কোনো সমস্যা ছাড়াই। প্রায় দুই থেকে তিন ঘন্টা সময় লাগে ব্যাটারি ফুল চার্জ হতে। দামের তুলনায় অনেক ভালো

 

 

 

অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য। আপনার কাছে যদি পোস্টটি একটু ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার ওই বন্ধু মাঝে শেয়ার করুন যারা এ সম্পর্কে জানেন। Games Tips BD পক্ষ থেকে ধন্যবাদ।

 

পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন

 





© All rights reserved © 2019 Gamestipsbd.com
Design & Developed BY GamesTipsBD.com