বুধবার, ১৭ এপ্রিল ২০১৯, ১০:৩৮ অপরাহ্ন

বাজেটের মধ্যে ভালো আরজিবি গেমিং মাউস গেমারদের মাউস

বাজেটের মধ্যে ভালো আরজিবি গেমিং মাউস গেমারদের মাউস

ভালো আরজিবি গেমিং মাউস
ভালো আরজিবি গেমিং মাউস

বাজেটের মধ্যে ভালো আরজিবি গেমিং মাউস

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব বাজেটের মধ্যে ভালো আরজিবি গেমিং মাউস। Gamdias Zeus M1 RGB Gaming Mouse কম বাজেটের মধ্যে কেন ভালো এই সকল বিষয় নিয়ে খুঁটিনাটি আলোচনা করব। তাহলে চলুন শুরু করি Gamdias Zeus M1 RGB Gaming Mouse GAMES TIPS BD পক্ষ থেকে বাংলা রিভিউ।

 

ভালো আরজিবি গেমিং মাউস এর জন্য আমাদের কাছে অনেকেই রিকোয়েস্ট করেছিলেন। আপনাদের এত এত কমেন্টের কারণে নিয়ে আসলাম বাজেটের মধ্যে ভালো আরজিবি গেমিং মাউস। আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত কমেন্টে মাধ্যমে আমাদের জানানোর জন্য। আপনার যে কোন গেমিং সমস্যা কমেন্টের মাধ্যমে আমাদের জানাতে পারেন  আমরা আপনার সমস্যার সমাধান দেয়ার চেষ্টা করব।

 

Gamdias Zeus M1 RGB Gaming Mouse GAMES TIPS BD পক্ষ থেকে বাংলা রিভিউ

 

Gamdias কম্পানি এ গেমিং মাউস তৈরি করার সময় আরজিবি এর উপর বেশি নজর দিয়েছে। মাউসটির আকৃতি হল 118 ×67 × 38.5 mm। গেমিনি মাস্টার আকৃতি ছোট হওয়ার কারণে বড় হাতের মানুষকে একটা সাজেশন দিব যে এটি আপনার জন্য কম্ফোর্টেবল হবে না। আগেই বলে রাখা ভালো এই মাউসটি সম্পূর্ণ তৈরি করা হয়েছে ডানহাতি মানুষদের জন্য। মাউস টিতে লেফট রাইট সহ মোট আটটি বাটন রয়েছে। মাউসটির মোট ওজন 114 গ্রাম।

 

আরজিবি

 

মাউসটির প্যাকেট দেখেই বোঝা যায় মাউস টিতে আরজিবি ডাবল লাইটিং ইফেক্ট রয়েছে। মাউসটি কানেট করা মাত্রই ডাবল লাইটিং আরজিবি ইফেক্ট পেয়ে যাবেন। মাউসটি যদি আপনি অন্ধকারে চালান তাহলে আপনি এর সৌন্দর্য উপভোগ করতে পারবেন। মাউস টি সর্বমোট আপনি আটটি ইফেক্ট পাবেন। gamdias software দিয়েসফটওয়্যার দিয়ে আপনি এগুলো কন্ট্রোল করতে পারবেন। এছাড়াও মাউসটি gamdias software দিয়ে আরজিবিসহ আরো অনেক কিছু কন্ট্রোল করতে পারবেন।

 

ভালো-আরজিবি-গেমিং-মাউস

 

মাউসের বিল্ড কোয়ালিটি

 

আরজিবি গেমিং মাউস  এর দুইপাশের রাবারের গ্রিপ আছে। মাউস টির অন্যতম ফিউচার হচ্ছে ওয়েট টিউনিং সিস্টেম। মাউসটি আপনি চাইলে 104 গ্রাম ওজনের ব্যবহার করতে পারবে না আবার চাইলে আপনি 114 গ্রাম ওজনের ব্যবহার করতে পারবেন। কারণ মাউস এর নিচে এর ওয়েট কন্ট্রোল করার জন্য এক্সট্রা পার্টস লাগানো আছে। মাউসটির মাধ্যমে আপনি টানা দুই থেকে তিন ঘণ্টা গেমিং করলে আপনার হাতের কোন অস্বস্তি হবে না।

 

অফিশিয়াল ভাবে মাউসটি  4  হাজার থেকে  7  হাজার ডিপি সাপোর্ট করে। আপনি চাইলে হেরা সফটওয়্যার দিয়ে মাউসের ডিপি 300 থেকে 10000 পর্যন্ত আপডাউন করতে পারেন। নর্মাল গেমিং থেকে শুরু করে হাই কোয়ালিটি গেম খেলে দেখেছি কোন ধরনের ইনপুট লেগ চোখে পড়েনি।

 

এই ধরনের আরও কয়েকটি পোস্ট আমাদের ওয়েবসাইট আছে কয়েকটা লিংক নিচে দিলাম আপনি চাইলে দেখতে পারেন।ধন্যবাদ।

 

 

আপনাদেকটি কমেন্ট আপনার একটি শেয়ার পরবর্তীতে এই ধরনের নতুন নতুন পোস্ট লেখার আমাদের প্রেরণা জোগায়। এই পোস্টটি আপনার কাছে কিরকম লেগেছে আপনার মতামত কমেন্টে জানার এবেন। এই পোস্টটি যদি আপনার কাছে একটুও ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ও আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন। আপনি এই পোস্টের শেয়ার করা মাধ্যমে আমাদের সাহায্য করতে পারেন ধন্যবাদ।

 

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Gamestipsbd.com
Design & Developed BY GamesTipsBD.com