বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৫:৩৩ অপরাহ্ন

বাজারের সেরা গ্রাফিক্স কার্ড। 4k গেমিং খেলার ভালো গ্রাফিক্স কার্ড

বাজারের সেরা গ্রাফিক্স কার্ড। 4k গেমিং খেলার ভালো গ্রাফিক্স কার্ড

বাজারের সেরা গ্রাফিক্স কার্ড
4K গেমিং গ্রাফিক্স কার্ড

বাজারের সেরা গ্রাফিক্স কার্ড

 

আসসালাম আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব  বাংলাদেশের বাজারের সেরা গ্রাফিক্স কার্ড। এই  গ্রাফিক্স কার্ড এর মাধ্যমেআপনি 4K গেমিং করতে পারবেন। এই গ্রাফিক্স কার্ডটি বর্তমানে বাংলাদেশের বাজারে সব থেকে ভাল ও উন্নত মানের গ্রাফিক্স কার্ড। এই গ্রাফিক্স কার্ড বর্তমানে বাংলাদেশের বাজারে কেন সেরা এ সম্পর্কে আমরা বিস্তারিত জানবতাহলে চলুন শুরু করি।

 

পোষ্টের জন্য আমাদের কাছে কমেন্ট করেছেন শফিউল , করিম সহ আরো অনেকে। আপনাদের অসংখ্য ধন্যবাদ। আপনারা চাইলে আমাদের কাছে এভাবে কমেন্ট করতে পারেন। আমরা আপনাদের কমেন্টে উত্তর দেয়ার চেষ্টা করব। ততক্ষণ পর্যন্ত কষ্ট করে আমাদের ওয়েবসাইটে ও ইউটিউব চ্যানেল ঘুরে দেখুন। তাহলে চলুন শুরু করি

 

GEFORCE RTX 2080

 

আজকে আমরা আপনার সাথে আলোচনা করব geforce rtx 2080 ti সেরা গ্রাফিক্স কার্ড নিয়ে। এই গ্রাফিক্স কার্ড এর প্রধান বিষয় হলো এই গ্রাফিক্স কার্ড টিতে আপনি রিয়েল টাইম রেন্ডারিং করতে পারবেন। এই গ্রাফিক্স কার্ডের মাধ্যমে আপনি ভালো মানের ভিডিও এডিটিং করতে পারবেন। সকল ধরনের গেম আপনি হাইরেজুলেশন খেলতে পারবে। এছাড়া আপনি সকল ধরনের গেম খেলার সময় রিয়েল টাইম গ্রাফিক্স কোয়ালিটি পাবেন।

 

গ্রাফিক্স কার্ড এর ট্রেলার ভিডিও

 

গেমিং ভালো গ্রাফিক্স কার্ড

 

GTA 5

 

গ্রাফিক্স কার্ডটি মাধ্যমে GTA 5 গেমটি খেলে দেখেছি । GTA 5গেম খেলা অনুভূতি ছিল অনেক ভালো। গেমটি আমি সর্বোচ্চ 4K রেজুলেশনে খেলতে পারবেন। এই গ্রাফিক্স কার্ডের মাধ্যমে আপনি 4K গেমিং করতে পারবেন। গ্রাফিক্স কার্ডটি মাধ্যম আপনি GTA 5 এ রিয়েল টাইম রেন্ডারিং গেমিং করতে পারবেন।

 

PUBG

 

4k গেমিং খেলার ভালো গ্রাফিক্স কার্ড

 

 

গ্রাফিক্স কার্ডটি ভালো দিক ও খারাপ দিক নিচে দেওয়া হল

 

বর্তমানে এই সেরা গ্রাফিক্স কার্ড সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে নিচে গ্রাফিক্স কার্ড এর লিংক দেওয়া আছে। এ লিংকের মাধ্যমে আপনি গ্রাফিক্স কার্ডের অর্জিনাল ওয়েবসাইটে চলে যাবেন। এই ওয়েবসাইটে আপনি গ্রাফিক্স কার্ড সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিতভাবে জানতে পারবেন।

 

ভালো দিক

 

  • Capable of 60fps in 4K with the majority of games
  • Future-proofed with exciting features such as ray tracing
  • Super-overclockable
  • Keeps cool and quiet all of the time

 

খারাপ দিক

 

  • Incredibly expensive
  • Ray tracing and DLSS support unavailable at launch

 

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েব সাইটে এসে পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার আমাদের পরবর্তীতে পোস্ট লেখার প্রেরণা যোগায়। সেরা গ্রাফিক্স কার্ড। আপনি যদি আমাদের কে সাহায্য করতে চান আমাদের সোশ্যাল মিডিয়াও আমাদের ওয়েবসাইট আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন। আমাদের ওয়েব সাইটে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 Gamestipsbd.com
Design & Developed BY GamesTipsBD.com