২০০০ টাকার মধ্যে ভালো গেমিং হেডফোন। কম দামের ভালো গেমিং হেডফোন


২০০০ টাকার ভালো গেমিং হেডফোন

 

কম্পিউটার গেমিং মোবাইল গেমিং করতে গেলে আমাদের সব থেকে বেশি দরকার হয় গেমিং হেডফোন। আপনি যদি গেমিং বা ভিডিও এডিটিং করার জন্য ২০০০ টাকার মধ্যে ভালো গেমিং হেডফোন কিনতে চান তাহলে আজকে আমি আপনাদের পরিচয় করিয়ে দিব বাজেটের মধ্যে সবথেকে ভালো গেমিং হেডফোন।

 

Gamdias Hebe E1 :

 

গেম খেলার জন্য আমরা বেশিরভাগ মানুষ গেমিং হেডফোন ব্যবহার করতে চাই। কম দামের ভালো গেমিং হেডফোন খুঁজে পাওয়া কষ্টকর ব্যাপার। আপনার যদি ১৮০০-২০০০ টাকার ভালো গেমিং হেডফোন কিনতে চান তাহলে Gamdias Hebe E1 এই গেমিং হেডফোন টি আপনার জন্য। এই গেমিং হেডফোন সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হল

 

কম দামের মধ্যে ভালো গেমিং হেডফোন

 

নিচের ভিডিওটি দেখার মাধ্যমে আপনি খুব সহজে ২০০০ টাকার ভালো গেমিং হেডফোন সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত বিবরণ জানতে পারছে। ভিডিওটি সম্পূর্ণ বাংলা ভাষায় আপনাদের জন্য তৈরি করা। ভিডিওটি ভালো লাগলে লাইক করবেন। গেমিং হেডফোন টি বিস্তারিত বিবরণের ভিডিওটি নিচে দেয়া হল।

 

 

ভালো দিক : 

 

মাইক্রোফোন : অডিও ক্যাপচারের জন্য এই হেডফোনের মাইক্রোফোনে কোয়ালিটি দামের তুলনায় অনেক ভালো। যারা ইউটিউব-এ গেমিং ভিডিও বানান অথবা লাইভ স্ট্রিম করেন তাদের জন্য এই গেমিং হেডফোন অনেক কাজে লাগবে। এই গেমিং হেডফোনের মাইক্রোফোন এর সাহায্যে আপনি ইউটিউব ভিডিও জন্য বয়েজ দিতে পারবেন।

 

সাউন্ড কোয়ালিটি : কম দামের ভালো গেমিং হেডফোনটি সাউন্ড কোয়ালিটি মোটামুটি ব্যালেন্স মিডিয়াম লেভেলের। তবে সাউন্ড ক্লারিটি অনেক ভালো যার ফলে গেমাররা গেমের মধ্যে গুলির বা ফুটস্টেপের শব্দ শুনে দিক নির্বাচন করতে পারবেন সহজেই। এই গেমিং হেডফোন মূলত ইন্টারনেটভিত্তিক পাবজি গেম এর মতন গেম খেলার জন্য তৈরি করা।

 

বিল্ড কোয়ালিটি : গেমিং হেডফোন বিল কোয়ালিটি অনেক ভালো। এটা প্লাস্টিক এবং মেটাল এর সমন্বয় এ গঠিত। দীর্ঘ সময় গেমিং হেডফোন টি ব্যবহার করলে সহজে নষ্ট হবে না।

 

কমফোর্ট : ২০০০ টাকার ভালো গেমিং হেডফোন জন্য অতি গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে এটি কতটা আরামদায়ক! কারন দীর্ঘ সময় গেমিং হেডফোন কানে থাকে। হেডফোনটি আসলে অনেক ভালো বলতে গেলে হেডফোনটি সত্যিই আরামদায়ক এর বড় বড় ইয়ার কুশন-এর জন্য। থাকার কারণে দীর্ঘ সময় গেম খেলা যায়।

 

খারাপ দিক :

 

কম দামের ভালো গেমিং হেডফোন এর ‘RGB’ কালার নিয়ন্ত্রণ করা যায় না। এটি একের পর এক অটোমেটিকালি কালার শিফটিং করে। আরজিবি লাইট টিকে আরও অনেক উন্নত করা যেত।

হেডফোনটির সাথে যুক্ত “Gamdias HERA” সফ্টওয়্যার-এর উন্নতি প্রয়োজন। তারপর সফটওয়্যারটি কাজ চালানোর মতন।

 

টেকনিকেল বিবরণ নিচে দেওয়া হল

  • Sensitivity : 116±3dB
  • Impedance : 32 Ohm + / ​​- 15%
  • Driver diameter : 40mm
  • Driver Magnet : NdFeB
  • Microphone size : Φ6*5mm
  • Microphone Sensitivity : -58db±3db
  • Microphone Pick up Pattern : Omnidirectional
  • Cable Length : 2m
  • Plug type : USB & 3.5mm mic/ audio plug
  • Dimension (LxWxH) : 188 × 104 × 230 mm

গেমিং হেডফোন কেন কিনবেন

 

আপনি যদি গেম খেলার জন্য অথবা ভিডিও এডিটিং এর জন্য কম বাজেটে ভালো হেডফোন খুঁজে থাকেন তাহলে এই হেডফোনটি আপনার জন্য। ২০০০ টাকার ভালো গেমিং হেডফোন এই হেডফোনটি আপনি গেম খেলার জন্য অথবা ভিডিও এডিটিং করার জন্য ব্যবহার করতে পারেন। এই বাজেটে এই ‘Gamdias Hebe E1’ সেরা বলতেই হয়।

 

কম দামের ভালো গেমিং হেডফোন বাংলাদেশে বাজারে আমরা অনেক চায়না হেডফোন দেখি দেখতে অনেক ভালো মনে হয় কিন্তু গেমিং হেডফোন গুলো ভালো না। সুতরাং ২০০০ টাকার ভালো গেমিং হেডফোন কিনতে চাইলে দেখতে পারেন এই হেডসেটটি। ভালো লাগলে আর্টিকেলটি শেয়ার দিয়ে সাপোর্ট দিবেন আশা করি। ধন্যবাদ।

 


© Gamestipsbd.com
Design & Developed BY GamesTipsBD.com