300 টাকা বাজেটের আরজিবি গেমিং মাউস। বাংলাদেশ গেমার


300 টাকা বাজেটের সেরা আরজিবি গেমিং মাউস। বাংলাদেশ গেমারদের গেমিং মাউস
300 টাকা বাজেটের সেরা আরজিবি গেমিং মাউস।

300 টাকা বাজেটের আরজিবি গেমিং মাউস

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব 300 টাকা বাজেটের আরজিবি গেমিং মাউস। এই মাউসটিতে আপনি ফুল আরজিবি ব্যবহার করতে পারবেন। এই মাউসটি তৈরি করা হয়েছে বাজেট গেমারদের কথা চিন্তা করে। তাই বাজেটের মধ্যে এই মাউসটিতে সব ধরনের গেমিং ফিচার আছে। আজকে আমরা এই মাউসটি BHavit MS-741 রিভিউ করব বাংলায়। তাহলে চলুন শুরু করি।

 

আপনাদের এত এত মেসেজ এত এত কমেন্টে কারণে নিয়ে আসলাম  বাজেটে মধ্যে সেরা 300 টাকা আরজিবি গেমিং মাউস। আপনাদেরকে ধন্যবাদ জানাই এত কমেন্ট ও এত মেসেজ করার জন্য। আপনি ও এইভাবে আমাদের কাছে আপনার গেমিং সমস্যা নিয়ে কমেন্ট ও মেসেজ করতে পারেন। আমরা আপনার কমেন্টের ও মেসেজের শীগ্রই উত্তর দিয়ে দিবো।

 

বাজেটের মধ্যে সবথেকে ভালো আরজিবি গেমিং মাউস রিভিউ

 

কোয়ালিটি

 

300 টাকা বাজেটের আরজিবি গেমিং মাউসটির বিল কোয়ালিটি আমার কাছে মোটামুটি মানে লেগেছে। কিন্তু বাজেটে কথা চিন্তা করে কোয়ালিটি  অনেক ভালো। মাউসটি তৈরি করেছে সম্পূর্ণ প্লাস্টিক দিয়ে। প্লাস্টিকের কলেটি আমার কাছে অনেক চিপ মনে হয়েছে। আমি মনে করি বাজেটে কথা চিন্তা করলে মাউসটি সব দিক দিয়ে ঠিক আছে।

 

300 টাকা বাজেটের সেরা আরজিবি গেমিং মাউস

 

আরজিবি

 

300 টাকা আরজিবি গেমিং মাউস কখনোই আশা করা যায় না। তারপর এই মাসটিতে আরজিবি সাপোর্ট করে। কিন্তু এই আরজিবি লাইট কন্ট্রোল করার কোন অপশন নাই। আরজিবি লাইট মাসটিতে দেখতে অনেক সুন্দর দেখা যায়। তারপরও যদি আরজিবি কন্ট্রোল করা একটা অপশন দিত ভালো হতো। বাজেটের কথা চিন্তা করে আরজিবি কখনো বাবা জানা তারপর যে আজ জিব অ্যাসেট অনেক ভালো।

 

গেমিং কোয়ালিটি

 

এই বাজেটে কখনোই গেমিং মাউস আশা করা যায় না। আমার কথা যদি বলি আমি এই মাসটিতে বাজেটের তুলনায় গেমিং অনুভূতি ছিল অনেক ভালো। ডিপিআই কমানো বাড়ানোর অপশন থাকার কারণে গেমে অনেক সুযোগ-সুবিধা পাওয়া যায়। সর্বোচ্চ এই মাসটিতে আপনি চৌদ্দশ ডিপিআই ব্যবহার করতে পারবেন। 300 টাকা বাজেটের আরজিবি গেমিং মাউস

 

এই ধরনের আরো অনেকগুলো ভালো ভালো পোস্ট আমাদের ওয়েবসাইট আছে কয়েকটা লিংক নিচে দিলাম

 

 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে এসে আপনার মূল্যবান সময় নষ্ট করে পোস্টটি পড়ার জন্য। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে নতুন নতুন এই রকম পোস্ট লেখার আমাদেরকে পেয়ো না যেও না। আপনি যদি আমাদেরকে সাহায্য করতে চান তাহলে এই পোস্টটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্টের মাধ্যমে জানান। এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ আপনাকে।

 

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

 


© Gamestipsbd.com
Design & Developed BY GamesTipsBD.com